Tuesday, October 20পল্লী শক্তি বার্তা

নওগাঁর ধামইরহাটে বিয়ের প্রলোভণে এক সন্তানের জননীকে ধর্ষণ, থানায় মামলা দায়ের


নওগাঁ সংবাদদাতা:
নওগাঁর ধামইরহাটে বিয়ের প্রলোভনে এক সন্তানের জননীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ভিকটিম ওই প্রতারক ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটে উপজেলার পৌর সদরস্থ আমাইতাড়া গ্রামে।
থানার এজাহার সূত্রে জানা যায় ধামইরহাট পৌর সদরস্থ হাসপাতালের সামনে একটি ডায়গনস্টিক সেন্টারে আয়া পদে চাকুরী করতো ১ সন্তানের জননী ও স্বামী পরিত্যাক্তা মৃত মমতাজের মেয়ে (২০)। তাকে বিয়ের প্রলোভনে ধামইরহাট-জয়পুরহাট বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করতো আমাইতাড়া বাজারের স্বণালংকার ব্যবসায়ী মহব্বত আলী ওরফে নান্নু সোনার (৪৫) ঘটনার দিন ২২ সেপ্টেম্বর দুপুরে একই ভাবে বিয়ের কথা বলে আমাইতাড়া গ্রামের নিজ ফ্যাটে ভিকটিমকে ডেকে ধর্ষক মহব্বত আলী ওরফে নান্নু সোনার। পরে তাকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ এবং মেয়েটির চিৎকারে স্থানীয়দের সহযোগিতায় থানা পুলিশ তাকে উদ্ধার করে বলে এজাহারে উল্লেখ করেন ভিকটিম। এ বিষয়ে পরদিন ২৩ সেপ্টেম্বর ধর্ষিতা বাদী হয়ে ধামইরহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নং- ২৫।
ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, ধর্ষিতার অভিযোগ আমলে নিয়ে ধর্ষণ মামলা রুজু করা হয়েছে, আসামী পলাতক থাকলেও তাকে গ্রেফতারে থানা পুলিশ মাঠে রয়েছেন।
এমরান মাহমুদ প্রত্যয়
নওগাঁ
মোবাইল০১৭১৩৬৪৪৮৮২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *