Tuesday, October 20পল্লী শক্তি বার্তা

নরসিংদীর বেলাবতে বাড়িতে হামলা করে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে।


নরসিংদি এস আলম
এসময় সন্ত্রাসীরা স্বপন মিয়ার বসত ঘর, সিএনজি গাড়ি,ঘরের আসবাবপত্র, টিভি ফ্রিজসহ বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে নগদ প্রায় কয়েক লক্ষ টাকা ও সাড়ে ৪ ভরি স্বর্ণ অলংকার লুট করে নিয়ে যায়। বর্তমানে এ ঘটনায় দুই বাড়ির মধ্যে থমথমে অবস্থা বিরাজ করছে।
রুবেল বহিরাগত সন্ত্রাসী নিয়ে আবারও হামলা করতে পারে বলে আশংকা করছেন স্বপন মিয়া ও তার পরিবার। তবে এ ঘটনায় উভয় পক্ষ বেলাব থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
স্বপন মিয়া বলেন, আমরা দূর্বল প্রকৃতির লোক। কিছু দিন আগে আমি বিদেশ থেকে বাড়িতে এসে নতুন ঘর নির্মানের কাজ ধরি। এটা রুবেল ও তার পরিবার মেনে নিতে পারেনি। হিংসা থেকে তারা আমার বাড়িতে ভাড়াটে সন্ত্রাসী নিয়ে হামলা ভাংচুর ও লুটপাট করে। আমি থানায় অভিযোগ দিয়েছি। আমি এর বিচার চাই।
অভিযুক্ত নান্নু মিয়া বলেন, স্বপন মিয়া অনেক আগে আমার একটি সিএনজি চুরি করে ছিল। এ নিয়ে মূলত আমার ছেলে রুবেলের সাথে তার দ্বন্ধ। গতকাল সকালে আমার স্ত্রীকে তারা মারধর করছিল। খবর পেয়ে আমি ঘটনা স্থলে গেলে তারা আমাকেও পিটিয়ে আহত করে। এখবর পেয়ে আমার ছেলে রুবেল তার বন্ধুদের নিয়ে স্বপনের বাড়িতে কিছু ভাংচুর করেছে।
বেলাব থানার এস আই মোঃ বিল্লাল হোসেন বলেন,এ ব্যাপারে থানায় উভয় পক্ষই লিখিত অভিযোগ করেছেন। আমি ঘটনাস্থলে গিয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *