Thursday, November 26গণ মানুষের কথা বলে...

কুলিয়ারচরে কালেক্টরেট কর্মচারীদের কর্মবিরতী অব্যাহত

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর প্রতিনিধি :

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর শাখার কর্মচারীদের (গ্রেড ১১-১৬) পদবী পরিবর্তন সহ গ্রেড উন্নীত করণের দাবিতে গত রোববার (১৫ নভেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ১৫ দিন ব্যাপী পূর্ণ দিবস কর্মবিরতি পালন কর্মসূচি অব্যাহত রয়েছে ।

সোমবার (১৬ নভেম্বর) সকাল ৯ টা থেকে উপজেলা কার্যালয়ের সামনে ও সহকারী কমিশনার (ভূমি) অফিসের সামনে ব্যানার টানিয়ে এ কর্মবিরতি পালন করা হয়। কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত কর্মচারীগন এক যোগে সারাদেশে এই কর্ম বিরতি পালন করছে।

কুলিয়ারচর ইউএনও ফিসের সি.এ কাম উচ্চমান সহকারী মো. ফজলুর রহমান পটল, সাঁটমুদ্রাক্ষারিক কাম কম্পিউটার অপা. মো. আরমান হোসেন, একাউন্টেন্ট ক্লার্ক ইমরান হোসেন, সহকারী কমিশনার (ভূমি) অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ইসমাইল হোসেন, আবুল কাশেম, মিনহাজ উদ্দিন ১৫-১৯, ২২-২৬, ২৯-৩০ নভেম্বর ২০২০ খ্রি. পর্যন্ত সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত একযোগে কর্মবিরতি পালন করবেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসের সি.এ কাম উচ্চমান সহকারী মো. ফজলুর রহমান পটল জানান, সরকার যদি অতিসত্বর যদি তাদের দাবি পূরণ না করে তবে কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় সামনে আরও কঠোর কর্মসূচির ডাক দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *