Thursday, November 26গণ মানুষের কথা বলে...

ভৈরবে সিটিজি ক্রাইম টিভির অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

নিউজ ডেস্ক।।

সিটিজি ক্রাইম টিভির অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভৈরব অনলাইন নিউজ ক্লাবে মোঃ হাবিবুর রহমান, নিজস্ব প্রতিবেদক এর পক্ষ থেকে পালন করা হয়। সিটিজি ক্রাইম টিভির সকল কলা কৌশলী শুভানুদ্ধায়ী কে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। এরই সাথে সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক স্যারের জন্য রহিল অফুরন্ত ভালবাসা

সিটিজি ক্রাইম টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করল কিশোরগঞ্জ জেলার ভৈরবে। অত্যান্ত জাঁকজমকপূর্ণ পরিবেশের সিটিজি ক্রাইম টিভির অষ্টম জন্মবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মোঃ আলাউদ্দিন, সাংবাদিক ও সাধারণ সম্পাদক নিরাপদ সড়ক চাই। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অনলাইন নিউজ এজেন্সির প্রতিষ্ঠাতা ও আন্তর্জাতিক সংগীতশিল্পী মিউজিক ডিরেক্টর রাকিব মোসাব্বির, উপস্থিত ছিলেন রক্ত সৈনিক শামসুল হক বাদল, আরো উপস্থিত ছিলেন অনলাইন নিউজ ক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি আশফুল আলম, বিশিষ্ট মানবাধিকার ও সাংবাদিক সংগঠক, (এন,পি,এস) কিশোরগঞ্জ জেলা প্রেসিডেন্ট ও পল্লিশক্তি বার্তার সম্পাদক মোঃ ছাবির উদ্দিন রাজু, সাপ্তাহিক অলম্বন পত্রিকার বার্তা সম্পাদক ও এস,এ নিউজ এর সম্পাদক শামীম আহাম্মেদ, বিশিষ্ট ব্যবসায়ি ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা যুব কমান্ড এর কেন্দ্রীয় কমিটির সংগটক মুস্তাকিম, বি.বি.সি.লাইভ২৪.কম এর ঢাকা বিভাগীয় প্রধান ও নায়া আলো ডটকম এর স্টাফ রিপোর্টার পলাশ আহাম্মেদ, দি ডেইলি স্টার পত্রিকার ভৈরব প্রতিনিধি ও নায়া আলো ডটকম এর স্টাফ রিপোর্টার পূর্নিমা হোসাইন বিএমএসএফ ভৈরব শাখার কার্যনিবাহী সদস্য তানজিল সরকার ও আরো অনেকে।

সকলেই বহুল প্রচারিত ও স্বনামধন্য সিটিজি ক্রাইম টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা প্রধান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *