Tuesday, November 24গণ মানুষের কথা বলে...

ভৈরব কালীপুর চা বিক্রেতা মিলন মিয়ার সম্পত্তি অবৈধভাবে দখল ও অত্যাচার নির্যাতনের প্রতিকার চেয়ে বিএমএসএফ ভৈরব শাখায় সংবাদ সম্মলন করেন।

ভৈরব কালীপুর চা বিক্রেতা মিলন মিয়ার সম্পত্তি অবৈধভাবে দখল ও অত্যাচার নির্যাতনের প্রতিকার চেয়ে বিএমএসএফ ভৈরব শাখায় সংবাদ সম্মলন করেন।

মোঃ ছাবির উদ্দিন রাজু

আজ ১৮ নভেম্বর বৃহস্পতিবার বিকালে বাংলাদেশ মফস্বল সা্ংবাদিক ফোরামের ভৈরব কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে বলেন,ভৈরব কালীপুর গ্রামের প্রতিবেশি আব্দুল নবী পিতা-মৃত গেদু মিয়া, মোঃ কবির মিয়া পিতা মৃত মতি মিয়া মোহাম্মদ ডালিম মিয়া পিতা মৃত মাহবুবউদ্দিন সর্বসাং কালিপুর উত্তর পাড়া ভৈরব কিশোরগঞ্জ সহ আরো পাচ-ছয় জন, আমার ওয়ারিশ সূত্রে প্রাপ্ত কালী মৌজার 169 খতিয়ানের 270 দাগের 2 দশমিক 25 শতাংশ ভূমি অন্যায় ভাবে দখল করে অবৈধ বসতি নির্মাণ করে, তাতে মিলন মিয়া ও তার ভাই বাঁধা দিলে তার ছোটভাই মিজানকে অন্যায় ভাবে মারধোর করে এবং বিভিন্ন ধরণের হুমকি প্রদান করে,এই বিষয়- সম্পত্তি নিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সালিশ বসিয়ে একাধিকবার রায় দিলেও তা মানছে না প্রতিপক্ষ, তাই মিলন মিয়া বাংলাদেশ সরকারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সুবিচার কামনা করেন।
এ বিষয়ে দ্বিতীয় পক্ষের লোকজনের সাথে কথা বললে তারা জানান আমাদের লোকজন বিদেশ আছে এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে কয়েকজন অসুস্থ তারা সুস্থ হলে এবং বিদেশ থেকে আসলে
দরবারে বসবো।
এভাবে দীর্ঘদিন চলে যাচ্ছে মিলনের সমস্যার সমাধান হচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *