Tuesday, November 24গণ মানুষের কথা বলে...

লায়ন মশিউর আহমেদ বাংলাদেশ নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটির প্রেসিডেন্ট নির্বাচিত

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

সামাজিক সংগঠন বাংলাদেশ নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে।

২০২০-২০২২ সালের জন্য কমিটির নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার ছয়সুতী ইউনিয়নের নোয়াগাঁও লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন মশিউর আহমেদ ও জেনারেল সেক্রেটারি নির্বাচিত হয়েছেন সালাউদ্দিন কুটু।

বুধবার (১৮ নভেম্বর) দুপুরে নেপালের ঢাকাস্থ রাজদূতাবাসে বাংলাদেশে নিযুক্ত নেপালের মান‍্যবর রাষ্ট্রদূত ডা. বংশীধর মিশ্র সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

সোসাইটির প্রধান পৃষ্ঠপোষক ও মান‍্যবর রাষ্ট্রদূত ডা. বংশীধর মিশ্র নব-নির্বাচিত প্রেসিডেন্ট লায়ন মশিউর আহমেদ ও জেনারেল সেক্রেটারি সালাউদ্দিন কুটুর কাছে পূর্ণাঙ্গ কমিটির তালিকা হস্তান্তর করেন।

নব-গঠিত পূর্ণাঙ্গ কমিটিতে যাদের নাম ঘোষণা করা হয়েছে তারা হলেন, প্রেসিডেন্ট লায়ন মশিউর আহমেদ, ভাইস প্রেসিডেন্ট শেলীসেন গুপ্তা, ভাইস প্রেসিডেন্ট গোলাম সারোয়ার, ফারজানা আবেদীন,
জেনারেল সেক্রেটারি সালাউদ্দিন কুটু, জয়েন্ট সেক্রেটারি তনুশ্রী মানজী, জয়েন্ট সেক্রেটারি মো. লুৎফর রহমান ও কোষাধ্যক্ষ মেজবাহ উদ্দিন তামিম।

এছাড়া বিষয়ভিত্তিক সম্পাদকমন্ডলীর মধ্যে যাদের নাম ঘোষণা করা হয়েছে তারা হলেন, সাংগঠনিক সম্পাদক খালেদ এ খন্দকার, দপ্তর সম্পাদক মাহমুদ খান বিজু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আদিত্য নজরুল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. হাফিজা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক কে এম জাহাঙ্গীর আলম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফাহমিদা আহমেদ বিউটি।

নির্বাহী সদস্যরা হলেন মো. মশিউর রহমান, আইভী জামান, আশিক এলাহী চৌধুরী, সিদ্দিকুর রহমান এবং নাজনীন হক।

এ সময় ১০ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদেরও অনুমোদন দেওয়া হয়।

লায়ন মশিউর আহমেদকে বাংলাদেশ নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটির প্রেসিডেন্ট নির্বাচিত প্রেসিডেন্ট নির্বাচিত করায় তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মান‍্যবর রাষ্ট্রদূত ও সোসাইটির প্রধান পৃষ্ঠপোষক ডা. বংশীধর মিশ্র এবং সোসাইটির সকল সদস‍্যদের প্রতি।

বাংলাদেশ নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটির প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় লায়ন মশিউর আহমেদকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রদান করেন কুলিয়ারচর উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি লায়ন মুহাম্মদ কাইসার হামিদ, সাংগঠনিক সম্পাদক মো. মাইন উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক মোছা. শুভ্রা, সহ সভাপতি মো. নাদিম, সাংবাদিক শাহীন সুলতানা, মৌসুমী আক্তার ও মো. নিলুফা আক্তার নীলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *