April 17, 2024, 6:45 am

ভৈরবে বঙ্গবন্ধুর ৪৭তম মৃত্যুবার্ষিকী পালিত


মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ
গতকাল ১৫ আগস্ট জাতির পিতা স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মাধ্যমে সারা দেশের মতো ভৈরবেও পালিত হয় দিবস টি।

সোমবার সকাল ৯ঘটিকায় ভৈরব উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে বিভিন্ন সরকারি-বেসরকারি, রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠন।

ভৈরব উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান সবুজ, ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা,নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন।
এছাড়াও মুক্তিযোদ্ধা সংসদ,ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে সকাল সাড়ে ৯ঘটিকায় উপজেলা প্রশাসন ভৈরব কর্তৃক আয়োজিত ৭ই মার্চের ভাষণ, চিত্রাঙ্কন, রচনা ও আবৃত্তি প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী সাদিকুর রহমান সবুজের সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনী স্মৃতিচারণ করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ভৈরব পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন সাবেক মেয়র এড ফখরুল আলম আক্কাস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুলহাস হোসেন সৌরভ, ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা,ভৈরব কুলিয়ারচর সাংসদ নাজমুল হাসান পাপনের এপিএস সাখাওয়াত হোসেন মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু,পৌর আওয়ামীলীগের সভাপতি এস এম বাক্কি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম প্রমুখ। এছাড়াও এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সকাল সাড়ে ১১টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতা কর্মীদের নিয়ে মিলাদ ও দোয়া মাফিল কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category