April 17, 2024, 5:53 am

ভৈরবে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী পালিত

১৫ আগষ্ট,মোঃ ছাবির উদ্দিন রাজু কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি ॥।

কিশোরগঞ্জের ভৈরবে যথাযথ মর্যাদায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী পালিত। উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে ভৈরব সরকারি কেবি মডেল হাই স্কুল মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিসিবি সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন,পৌর মেয়র ইফতার হোসেন বেনু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, সাংগঠনিক সম্পাদক শেফাত উল্লাহ, সাবেক রাষ্ট্রপতির এপি এস মোল্লা শাখাওয়াত হোসেন, পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ, সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোশারফ হোসেন মিন্টু প্রমূখ । ছাড়াও আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনেরনেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরআগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন,কালোব্যাজ ধারন কোরআন খতম , শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়েছে ।

পরে সরকারি কেবি মডেল হাই স্কুল মাঠে থেকে বিসিবি সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপননের নেতৃত্বে কালো পতাকা হাতে নিয়ে একটি শোক র‌্যালি বের করা হয়। পরে ভৈরব সরকারি কেবি মডেল হাই স্কুল মাঠে স্মরণসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দুপুর ১ টায় স্মরণসভা শেষে একই স্থানে কাঙালিভোজের আয়োজন করা হয়েছে । এছাড়া উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ দিনটিকে ঘিরে পৃথক পৃথক কর্মসূচী পালন করেছে।সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেছেন এসময় বিসিবি সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনন অংশ নেন। এছাড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হোসেন ,ভৈরব থানার ওসি মাকসুদুল আলম, ভৈরব উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মানোয়ারা বেগমসহ উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে উপজেলা সম্মেলন কক্ষে বঙ্গ-বন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়া ও জাতীর পিতা বঙ্গ-বন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ভৈরব জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ (বি- ১৯০২) সিবিএ আয়োজনে আজ দুপুরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে সকালে খাদ্য সমাগ্রী বিতরন করা হয়।

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category