April 27, 2024, 9:49 am

নরসিংদীর মনোহরদীতে জমি সংক্রান্ত জেরে হত্যার হুমকির অভিযোগ


নরসিংদী জেলা প্রতিনিধিঃ
নরসিংদী জেলার মনোহরদী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যার হুমকির অভিযোগ উঠেছে। অভিযোগকারী মনোহরদী উপজেলার সেতারটেক গ্রামের মোঃ কামাল হোসেন (৩২) তার অভিযোগে জানান, বিবাদী ১। মোঃ সাইফুল্লা ইসলাম মিলন (৪০), পিতা: নিজাম উদ্দিন, ২। আব্দুর রহিম (৪২), পিতা: মৃত অলি মাহমুদ, ৩। মোঃ হযরত আলী (৩৮), পিতা: মৃত আ: রহমান, ৪। আব্দুল মান্নান (৪৫), পিতা: মৃত নিজাম উদ্দিন, ৫। অলি উল্লাহ (৫০), পিতা: মৃত চান্দে আলী, ৬। আব্দুল জলিল খাঁ (৫০), পিতা: মৃত আঃ খাঁলেক খা, ৭। রবিউল্লাহ (৪৫), পিতা: নছুর উদ্দিন, ৮। নূরুল ইসলাম (৩৫), পিতা: মৃত মুসুর আলী, ৯। আঃ ছালাম (৩৫) পিতা: মৃত আজাফর আলী, ১০। ঝরনা (৩০), স্বামী: সাইফুল ইসলাম ওরফে জিয়া, ১১। শরীফা (৩৫), স্বামী: আব্দুর রহিমসহ অজ্ঞাত নামা আরো ১০/১২ জন কামাল হোসেনের বসত বাড়ির পশ্চিম পার্শ্বের ভোগদখলীয় এবং তার ভাইদের সম্পত্তি (যাহা গোতাশিয়া মৌজায় আর,এস— ৩০২৫ ও ৩০২৬নং দাগে ১০ শতাংশ এবং চুলা মৌজায় আর,এস— ৬৮০নং দাগে ৭.৭৫ শতাংশ) নিয়া দীর্ঘদিন যাবত হইতে বিরোধ চালাইয়া আসিতেছে। উক্ত বিরোধের জেরে ১নং বিবাদী মোঃ সাইফুল্লা ইসলাম মিলনের হুকুমে অন্যান্য বিবাদীগন পূর্ব পরিকল্পিতভাবে ধাড়ালো দা, শাবল, কুড়াল, কুদাল, লাঠি সোটা সহ দেশীয় অস্ত্র—শন্ত্রে সজ্জিত হইয়া বে—আইনি জনতাবদ্ধে গত ২৭ জুলাই আনুমানিক সকাল ৬ টার সময় কামাল হোসেনের বসত বাড়ির টিনের গেইটে এলোপাথারিভাবে ধাড়ালো অস্ত্র দিয়া কুপাইয়া কাটিয়া বসত বাড়িতে অনধিকার প্রবেশ করিয়া তাকে অশ্লীল ভাষায় গালমন্দ করিতে থাকে। বিবাদীগণ তার বসতবাড়ির টিনের গেইট কাটিয়া বসত বাড়িতে প্রবেশ করার দৃশ্য তার স্ত্রী দেখিতে পাইয়া বসত ঘরের কেচি গেইটে তালা লাগিয়ে তারা বসত ঘরে আশ্রয় নেয়। বিবাদীগণ কামাল হোসেনসহ তার পরিবারের লোকজনদেরকে আঘাত করিতে না পারিয়া প্রকাশ্য হত্যার হুমকি প্রদান করে। তার পরিবার ও ভাইদেরকে সময় সুযোগে প্রাণে মারিয়া ফেলিবে মর্মে হুমকি প্রদান করে। পরবর্তীতে কামাল হোসেন তার বসতবাড়ির পশ্চিম পার্শ্বে তার ও ভাইদের সম্পত্তিতে বাঁশের বেড়া দিলে বিবাদীগন জোর পূর্বক দখল নেওয়ার চেষ্টা করে।
উল্লেখিত ঘটনা বাদী কামাল হোসেনের ভাতিজা নাফি (১০) মোবাইল ফোনে ভিডিও ধারণ করার চেষ্টা করলে বিবাদী আব্দুর রহিম তাকে ধাড়ালো দা দিয়া ভয় ভীতিসহ জখম করার চেষ্টা করে।
এছাড়া গত ২৫ জুলাই বাদীর বড় ভাই মোঃ সিদ্দিক মিয়া উল্লেখিত সম্পত্তিতে বাউন্ডারী ওয়াল নির্মান করা অবস্থায় বিবাদী সাইফুল্লা ইসলাম মিলন কামাল হোসেনের ভাইয়ের নিকট নগদ টাকা দাবি করে। টাকা দিতে অপরাগতা প্রকাশ করিলে মিলন কামাল হোসেনের ভাইকে এলাপোতারী চড় থাপ্পর মারিয়া নিলাফুলা জখম করে। মিলন এই মর্মে তার ভাইকে হুমমি প্রদান করেন যে, এই জমিতে কেউ ভোগদখল করিতে গেলে তাকে জমিতেই পুতে রাখিবে।
বর্তমানে বাদী কামাল হোসেন ও তার পরিবারের লোকজান হামলার ভয়ে আতংকে দিনাতিপাত করছে। বিবাদীগণ যে কোন সময় বাদী ও তার পরিবারের লোকজনের যে কোন ক্ষয় ক্ষতি এমনকি হত্যাও করতে পারে। উক্ত বিষয়ে বিবাদীগণের বিরুদ্ধে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আইন গত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন বাদী মোঃ কামাল হোসেন।

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category