April 27, 2024, 11:03 am

রংপুরে সাড়ে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি:
রংপুরের পীরগাছায় সাড়ে ৫ কেজি গাঁজা ও একটি টিভিএস মটর সাইকেলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পীরগাছা থানা পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ছাওলা ইউনিয়নের নবুহাড়িয়ারঘাট এলাকার একটি ইটভাটার নিকট থেকে তাদের গ্রেফতার করা হয়।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পীরগাছা থানার ওসির নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ পীরগাছা থানাধীন নবুহাড়িয়ারঘাট মৌজাস্থ টি.বি.ব্রিকস ইটভাটা সংলগ্ন জনৈক মিজানুর রহমানের চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী পুলিশ চেকপোস্ট স্থাপন করে।

এ সময় আলীবাবা থিমপার্ক থেকে ছেড়ে আসা একটি মটরসাইকেল সন্দেহ জনক হইলে মটরসাইকেলটি তল্লাশি চালানো হয়। তল্লাশিকালে মোটর সাইকেল চালক ও মটর সাইকেলের পিছনে বসে থাকা আটককৃত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানাধীন রামখান গ্রামের মৃত আব্দুল গফুর মিয়ার ছেলে মো: আয়নাল হক (৩০) ও নুর মোহাম্মদ এর ছেলে রফিকুল ইসলাম (৩০) নিকট থেকে সাড়ে ৫ কেজি গাঁজা ও ০১ টি টিভিএস মটরসাইকেলসহ আটক করা হয়।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিষিদ্ধ মাদক গাঁজা ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category