April 27, 2024, 12:30 pm

বিএনপির আমেরিকাসহ অন্যান্য পশ্চিমা দেশের উপর নির্ভরশীলতা নিয়ে কঠোর সমালোচনা করলেন,,, এমপি নূর মোহাম্মদ

মো. মিজানুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের পাকুন্দিয়াতে ১৯ অক্টোবর (বৃহস্পতিবার) রাতে পুলেরঘাট আঞ্চলিক আওয়ামী লীগের আয়োজনে এক শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য, সাবেক আইজিপি নুর মোহাম্মদ।

এসময় তিনি বিএনপির আমেরিকাসহ অন্যান্য পশ্চিমা দেশের উপর নির্ভরশীলতাকে কটাক্ষ করে বলেন, ‘আমরা শক্তি দিয়ে লড়াই করি, বুদ্ধি দিয়ে লড়াই জিতি; আওয়ামী লীগের শক্তি ও বুদ্ধি দুটোই রয়েছে। ক্ষমতায় যাওয়ার জন্য আমাদের ভাসুরের প্রয়োজন নেই। ভাসুরদের দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না।’ 

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে আরো বলেন, ভাসুররা চটে যাবে সেই ভয়ে স্বাধীনতাকামী ফিলিস্তিনিদের পক্ষে দখলদার ইসরায়েলীদের সমালোচনা করা থেকে বিরত আছে বিএনপি। ‘আওয়ামী লীগ শান্তির দল, আলো ও ভালোর দল।আওয়ামী লীগের পাশে থাকুন, পুনরায় নৌকাকে বিজয়ী করুন।’

সমাবেশে পুলেরঘাট বাজার বণিক সমিতির সভাপতি মোঃ সাইফুল ইসলাম  জাফরুল ভূঞার সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. আবু নাসের ফারুক সঞ্জু, জেলা শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিকী মাসুদ, পাকুন্দিয়ার পৌর মেয়র নজরুল ইসলাম আকন্দ, জেলা পরিষদ সদস্য ভিপি শফিকুল ইসলাম,পাটুয়া ভাঙ্গা ইউপি চেয়ারম্যান এমদাদুল হক জুটন,পুলের ঘাট আঞ্চলিক আওয়ামী লীগ নেতা মোঃ আলম মিয়া  প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা আওয়ামী লীগ সরকারের বহুমুখী উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে আবারও শেখ হাসিনাকে চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানান।

উন্নয়ন সমাবেশে যোগ দিতে বিকাল থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা পুলেরঘাট বাজারে আসতে শুরু করেন। এ সময় তারা নৌকার পক্ষে বিভিন্ন স্লোগান দেন।

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category