April 27, 2024, 11:02 am

মা মঞ্জিলের মাকে ছেলের র্নিযাতন:গরম ভাতের মার নিক্ষেপ ও শ্বাসরুদ্ধ করে আঘাতের অভিযোগ।

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ জেলাধীন কুলিয়ারচর,শালুয়া ইউনিয়নের দড়ি গাও গ্রামের বৃদ্ধা আবেদা খাতুনের (৫৫) অভিযোগ ৩ ছেলে সন্তানের মা তিনি, স্বামী আনিসুজ্জামান আরশ মিয়া (৬৫) বয়সের কারনে কাজ করতে অক্ষম কিন্তু ৩ টি ছেলে সন্তান রয়েছে বড় ছেলে প্রবাসী, মেজো ছেলে অটো রিক্সা চালক,ছোট ছেলে কাঠ মিস্তরী অল্প আয়ের মানুষ । ৩ ভাই মিলে বাবা মার খরচ/বরণ পোষন চালাতে রাজি নন ।
এ নিয়ে টানাপোরণ হলে বাড়ির লোক জন নিয়ে শালিসে বসেন মো: বাবুল মিয়ার নেতৃত্বে বাড়িতে বৃদ্ধা আবেদা বেগম কে এবং তার ছেলে সন্তান দের নিয়ে শালিশে ছোট ছেলে আয় রোজগার কম থাকায় মোজো ছেলে এবং বড় ছেলে প্রতি মাসে ৩ হাজার টাকা করে দিবেন মা-বাবাকে, তাদের বরণ-পোষনের জন্য এতে সবাই সম্মতি দেন ।
এভাবে কয়েক মাস টাকা দিয়ে গেছেন বিগত ছয় মাস যাবৎ মোজো ছেলে প্রতিমাসে টাকা দিলেও বড় ছেলে টাকা দিচ্ছেন না, এতে বাবা-মায়ের সংসার চালাতে কষ্ট হচ্চিল, চিরামড়ি খেয়ে চলে জীবন,এরই মধ্যে বড় ছেলে দেশে আসলে বাবা মা জানেন না মানুষের কাছে জানতে পারেন যে, তার বড় ছেলে বিদেশ থেকে দেশে আসছেন অনেক দিন হল । অসুস্থ্য মা ছেলের সাথে দেখা করেন এতে তাদের প্রতি মাসে যে খরচ দেয়ার কথা তা না দেয়ার কারনে তাদর সংসার চলতে হিমশিম খেতে হচ্ছে, এটা বলেই ছেলে রেগে বাড়ি লিখে দিতে গলা টিপে ধরেন মায়ের । বাড়ির পাড়া প্রতিবেশি রক্ষা করতে আসলে তাদের প্রতি চড়াও বলেন আমার মা বাবা কে আমি মেরে ফেলবো তোমরা বাচাইবার কে? এগুলা বলে চলে যান পর্বতীতে বড় ছেলের বউ শামীমা ভাতের গরম মার বৃদ্ধা আবেদা খাতুনের (৫৫) মাথায় ঢেলে দেন,এতে বৃদ্ধা চিৎকার চেচামেচিতে দৌড়ে আসে পাড়া প্রতিবেশিরা। প্রতিবেশি মহিলারা বলেন আবেদা খাতুনের (৫৫) যে অভিযোগে করেছে তা সত্যি মা বাবার সাথে সন্তানের এমন আচরণ সমাজের মানুষ আশা করে না ।
উক্ত বিষয়টি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা( এনপিএস)এবং সাংবাদিকদের কাছে লিখিত অভিযোগ করেন । প্রয়োজনে আইনের আশ্রয় নিবেন বলে জানান তিনি।

এ বিষয়ে প্রবাসী ছেলে ও তার স্ত্রীকে জিজ্ঞাসা করলে তারা বলেন মায়ের অত্যাচারে অতিষ্ঠ হয়ে আমরা রাগের মাথায় একাজ করেছি বলে স্বীকার করেন।

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category