April 27, 2024, 5:25 am

ভৈরবে ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে সামাজিক যোগযোগ মাধ্যমে মিথ্যা ও কুৎসা রটনা

মোঃ ছাবির উদ্দিন রাজু

ভৈরবে শিমুলকান্দি ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান ভ’ইয়াঁ ওরফে রিপনের বিরুদ্ধে সামাজিক যোগযোগ মাধ্যমে ( ফেসবুকে ) মিথ্যা ও কুৎসা রটনা করে মানহানি করায় চেয়ারম্যান গত ১৭ আগষ্ট ভৈরব থানায় জিডি (সাধারন ডায়েরী ) করেছে ।
জানাযায়, গত ১৫ আগষ্ট হাবিবুর রহমান নামের একটি আইডি থেকে চেয়ারম্যানের বিরুদ্ধে হতদরিদ্রদের ত্রাণের ১শ ২০ বস্তা চাল আত্বসাত করেছে চেয়ারম্যান এমন একটি পোষ্ট দেয় । বিষয়টি চেয়ারম্যান ও ইউনিয়নের জনগণের নজরে এলে জনগণ ও বিভিন্ন ( ফেসবুক ) সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান ভূইয়া জানান, আমি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পর থেকে ইউনিয়ন বাসির শান্তির লক্ষে মাদক,জুয়া,চুরি ডাকাতিসহ নানা ধরনের অপরাধ কর্মকান্ড বন্ধ করে দিয়েছি । তাই একটি কু-চক্রী মহল আমার সুনাম ক্ষুন্ন করার জন্য তারা প্রবাস থেকে হাবিবুর রহমান নামে সামাজিক যোগাযোগ ( ফেসবুক )আইডি থেকে আমার নামে এ ধরনের মিথ্যা ও মানহানিকর কথাবার্তা ছড়াচ্ছে । আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় । তাছাড়া এ আইডির বিরুদ্ধে ভৈরব থানায় একটি জিডি করেছি । আশা করছি পুলিশ প্রশাসন আইডিটি সনাক্ত করে আইনগত ব্যবস্থা নিবে ।

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category