Thursday, November 26গণ মানুষের কথা বলে...

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে নিহত ১ জন আহত ৫জন,

মোঃ সইনুল রহমান আকাশ ,পঞ্চগড় জেলা প্রতিনিধি:-

পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী এলাকায় পুলিশ ভ্যান, পিকআপ,মোটসাইকেল,ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মনোয়ার হোসেন (৩৮) নামে এক ট্রাক চালক নিহত হয়েছে।

এঘটনায় পুুুুলিশ সদস্য,মোটর সাইকেল আরোহী ও পিকআপের চালক হেল্পারসহ কমপক্ষে আরও ৫ জন আহত হয়েছে।

সোমবার ১৬ নভেম্বর দুপুরে জেলার বোদা উপজেলাধীন ময়দানদিঘী হাইওয়ে ফাঁড়ির সামনে পঞ্চগড়-বোদা জাতীয় মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে৷

জানা গেছে,নিহত ট্রাক চালক মনোয়ার হোসেনের বাড়ি মেহেরপুর জোলার ভোমরদহ উপজেলার জোড়পুকুড়িয়া ইউনিয়নের গাংনী এলাকায়। সে মৃত মোকাদ্দেস বিশ্বাসের ছেলে।

আহতরা হলেন, জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান জগিগঞ্জ এলাকার সফিউল ইসলামের ছেলে নুরুল ইসলাম (৪০), বোদা উপজেলার ময়দান দীঘি ঝাকুয়া পাড়া এলাকার সজর আলী ছেলে ফজলুর রহমান (৪৫), একই এলাকার বা জফিউদ্দিনের ছেলে বাবুল হোসেন (৩৭), ও পুলিশ সদস্য মোরশেদ (৩৮) ও এরশাদ হোসেন (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে বোদা উপজেলার ময়দানদিঘী হাইওয়ের ফাড়ির সামনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা সিসি ক্যামেরার সেটিংয়ের কাজে নিয়োজিত জেলা পুলিশের একটি পিকআপের সাথে পঞ্চগড়গামী ওই ট্রাকসহ,দুই মোটর সাইকেল ও পিকআপের সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলে চাপা পড়ে ট্রাকের চালক মনোয়ার ঘটনাস্থলে নিহত হয় এবং পুলিশ ভ্যানে থাকা ২ পুলিশ সদস্য ,পিকআপ চালক,মোটরসাইকেল আরোহীসহ কমপক্ষে ৫ জন আহত হয় ।

পরে স্থানীয়ারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে পরে।

তাদের মধ্যে এক পুলিশ সদস্যের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকল কলেজ হাসপাতালে প্রেরন করে৷

এদিকে পঞ্চগড় জেলা অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার্স) আলমগীর রহমান পুলিশ পিকআপ ভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ওই ট্রাক চালকের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। বোদা থানায ইউডি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *